ebonik-এ আমরা বিশ্বাস করি যে, পণ্য বিক্রির চেয়ে গ্রাহক সন্তুষ্টি অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনার কেনাকাটার অভিজ্ঞতা সহজ, নিরাপদ এবং আনন্দদায়ক করতে আমাদের সাপোর্ট টিম সর্বদা প্রস্তুত।
১. কাস্টমার সাপোর্ট চ্যানেল যেকোনো প্রয়োজনে আপনি নিচের মাধ্যমগুলোতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন:
হটলাইন: জরুরি প্রয়োজনে সরাসরি আমাদের নম্বরে কল করুন।
ইমেইল সাপোর্ট: বিস্তারিত অভিযোগ, পরামর্শ বা কর্পোরেট অর্ডারের জন্য ইমেইল করুন।
সোশ্যাল মিডিয়া: আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে মেসেজ দিয়েও সহায়তা পেতে পারেন।
২. সাপোর্টের সময়সীমা (Support Hours) আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধিরা নিচের সময়সূচী অনুযায়ী আপনাদের সেবায় নিয়োজিত আছেন:
সপ্তাহের দিনগুলো: শনিবার থেকে বৃহস্পতিবার।
সময়: সকাল ১০:০০ টা থেকে রাত ১০:০০ টা পর্যন্ত।
(শুক্রবার এবং সরকারি ছুটির দিনে শুধুমাত্র জরুরি প্রয়োজনে সীমিত সাপোর্ট দেওয়া হতে পারে)
৩. আমরা যেসব বিষয়ে সহায়তা করি আমাদের সাপোর্ট টিম আপনাকে নিম্নলিখিত বিষয়গুলোতে সহায়তা করবে:
ওয়েবসাইটে অর্ডার প্লেস করতে সমস্যা হলে।
পণ্যের বিস্তারিত তথ্য বা ব্যবহারবিধি জানতে।
অর্ডার ট্র্যাকিং বা ডেলিভারি স্ট্যাটাস জানতে।
রিটার্ন, রিফান্ড বা ওয়ারেন্টি ক্লেইম প্রসেস করতে।
ওয়েবসাইট লগইন বা অ্যাকাউন্ট সংক্রান্ত কোনো টেকনিক্যাল সমস্যায়।
৪. রেসপন্স টাইম (Response Time) আমরা আপনার সময়ের মূল্য বুঝি, তাই দ্রুততম সময়ে উত্তর দেওয়ার চেষ্টা করি:
ফোন কল: সাধারণত তাৎক্ষণিক বা ৫-১০ মিনিটের মধ্যে।
ইমেইল: আমরা ২৪ ঘন্টার মধ্যে ইমেইলের উত্তর দেওয়ার চেষ্টা করি।
সোশ্যাল মিডিয়া: ১-২ ঘন্টার মধ্যে রিপ্লাই দেওয়া হয় (অফিস সময়ে)।
বিশেষ দ্রষ্টব্য: যদি আপনি ডেলিভারির সময় কোনো ভাঙা (বিশেষ করে গ্লাস আইটেম) বা ভুল পণ্য পান, তবে ইমেইলের জন্য অপেক্ষা না করে অনুগ্রহ করে তাৎক্ষণিকভাবে আমাদের হটলাইনে কল করুন।
যোগাযোগের ঠিকানা:
কোম্পানির নাম: ebonik
স্বত্বাধিকারী: মোঃ নূরা আলম (Md. Nura Alam)
হটলাইন: 01953334846
ইমেইল: support@ebonik.com.bd
অফিস ঠিকানা: বাসা: ৪৯, রোড: ৪, ব্লক: বি, মনসুরাবাদ, আদাবর, ঢাকা - ১২০৭, বাংলাদেশ।