ebonik সর্বদা গ্রাহকদের সর্বোচ্চ মানের এবং সঠিক পণ্য পৌঁছে দিতে বদ্ধপরিকর। এরপরও যদি কোনো কারণে পণ্য নিয়ে আপনার অসন্তুষ্টি থাকে, তবে আমাদের রিটার্ন পলিসি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
আমাদের বেশিরভাগ পণ্যই প্রিমিয়াম মানের এবং কিছু পণ্য (যেমন: কাঁচের জার, বোতল, বা শৌখিন সামগ্রী) ভঙ্গুর প্রকৃতির হয়ে থাকে। তাই পার্সেল রিসিভ করার সময় নিচের নিয়মটি কঠোরভাবে মেনে চলার অনুরোধ করা হলো:
অন্যান্য পণ্যের ক্ষেত্রে (যা ভঙ্গুর নয়), নিচের কারণগুলোতে আপনি পণ্য রিটার্ন করতে পারবেন:
যদি আপনি ভুল পণ্য (Wrong Product) পেয়ে থাকেন।
পণ্যের সাইজ বা পরিমাণে গরমিল থাকলে।
পণ্যটি যদি মেয়াদোত্তীর্ণ (Expired) হয়।
পণ্যটি যদি আগে থেকেই ড্যামেজড বা ত্রুটিপূর্ণ হয়।
রিটার্ন করার নিয়ম:
সাধারণ পণ্যের ক্ষেত্রে ত্রুটি থাকলে পণ্য রিসিভ করার ৩ দিনের মধ্যে আমাদের জানাতে হবে।
পণ্যটি অবশ্যই অব্যবহৃত, ধোয়া হয়নি এমন এবং অরিজিনাল প্যাকেজিং/ট্যাগ সহ থাকতে হবে।
আপনার অভিযোগ সত্য প্রমাণিত হলে আমরা বিনামূল্যে পণ্যটি পরিবর্তন করে দেব অথবা রিফান্ড প্রদান করব।
পণ্য রিটার্ন বা যেকোনো অভিযোগের জন্য তাৎক্ষণিক যোগাযোগ করুন:
হটলাইন: 01953334846
ইমেইল: support@ebonik.com.bd
রিটার্ন এড্রেস: বাসা: ৪৯, রোড: ৪, ব্লক: বি, মনসুরাবাদ, আদাবর, ঢাকা - ১২০৭।
নোট: ebonik কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ছাড়াই এই পলিসি পরিবর্তন বা পরিমার্জন করার অধিকার রাখে।